সর্বকামনা সিদ্ধির জন্য একটি শক্তিশালী মন্ত্র সুত্র

সর্বকামনা সিদ্ধির একটি শক্তিশালী মন্ত্র সুত্র" এটি হল এমন একটি মন্ত্র সুত্র যা সকলের জীবনে সফলতা এবং সন্তুষ্টির স্বপ্নকে পূর্ণ করার শক্তি রাখে। এই মন্ত্র দ্বারা সমস্ত মানুষের বিশ্বাস, সমস্ত প্রকার সফলতা এবং সন্তুষ্টি প্রাপ্ত করা সম্ভব। সর্বকামনা সিদ্ধি প্রাপ্তির জন্য মন্ত্রটি ব্যবহার করলে প্রতিটি কাজের জন্য প্রত্যক্ষ লক্ষ্য নির্ধারণ করতে হবে এবং সেটি পূর্ণ করার জন্য সকল প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া উচিত।


বিধি: ১৬টি বিল্বপত্র নিয়ে প্রত্যেক পাতায় এক একটি সূত্র রক্ত চন্দন দ্বারা লিখতে হবে। তারপর যন্ত্রের ১৬টি কোষ্ঠায় লিখিত শব্দ ও ‘ওঁ নমঃ শিবায়' মন্ত্রে প্রতিবার শিবলিঙ্গে সেই বিল্বপত্র প্রদান করবে। এইভাবে ৫৬ দিন পর্যন্ত করবে। এই শিবসূত্র সম্পর্কিত আরও অনেক প্রয়োগ দেখা যায়। পাতঞ্জল মহাভাষ্য এবং কাশিকা গ্রন্থেও এই সূত্রকে বেদতুল্য বলা হয়েছে। এই সূত্র দ্বারা প্রতিদিন শিবলিঙ্গের উপর দুগ্ধ প্রদানও করা যায়। শাস্ত্রে আছে—

সদা চৈকশ্বাসে কঠিন সময়ে সূত্রনিচয়ং,
পরং মন্ত্রং শম্ভোঃ পঠতি মনুজো নিশ্চলমনাঃ।
তদা যান্তি ত্বস্মিন্ জগতি বিলয়ং তস্য বিপদো,
ন কিঞ্চিদ্ দুঃসাধ্য কঠিনমপি কার্য প্রভবতি ৷

অর্থাৎ এই সংসারে যখন কোনও কঠিন সময় আসে, তখন এই সূত্রটি এক নিঃশ্বাসে যে ব্যক্তি স্থিরভাবে সংযত চিত্তে পাঠ করে, তার সমূহ বিপদাদি দূর হয়। জগতে এমন কোনও দুঃসাধ্য কাজ নেই যা এর প্রভাবে সুসাধ্য না হয়।
Previous Next
No Comments
Add Comment
comment url