গাছের শিকড় মুখের মধ্যে রেখে যেকোন নারী বা পুরুষকে বশিকরণ করার টোটকা

আজ আমরা আপনাদের সকলের জন্য এমন একটি বশিকরণ টোটকা নিয়ে এসেছি যার মধ্যে কোনও বশিকরণ মন্ত্র জপ করার প্রয়োজন নেই। আপনি যদি এটি সফলভাবে করেন তবে বিশ্বাস করুন, আপনি যার উপর এই ক্রিয়াটি করবেন, সেই ব্যক্তি আপনার প্রতি মোহিত থাকবে।

তবে মনে রাখবেন, এই ক্রিয়াটি কেবল তখনই ব্যবহার করা উচিত যখন এটি খুব প্রয়োজনীয়, অন্যথায় দয়া করে কারো ক্ষতি করতে বা নিজের স্বার্থপরতার জন্য এই টোটকা টি ব্যবহার করবেন না।

কারা ব্যবহার করতে পারেন এই বশিকরণ ক্রিয়া?


এই বশিকরণ টোটকা সেই সমস্ত লোকেরা ব্যবহার করতে পারেন, যেমন- আপনার বস যদি অফিসে আপনার কথা না শুনছেন বা আপনাকে গুরুত্ব দেয় না, যার কারণে চাকুরিতে আপনার অগ্রগতি হচ্ছে না, তাহলে আপনি এই বশিকরণ টোটকা টি ব্যবহার করতে পারেন। বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড এই বশিকরণ টোটকা ব্যবহার করতে পারেন, বাবা-মা তাদের সন্তানদের সঠিক পথে আনতে এই টোটকা ব্যবহার করতে পারেন, স্বামী/স্ত্রীরা পারেন একে অপরের প্রতি ভালবাসা বাড়াতে।

কিভাবে করবেন বশিকরণ ক্রিয়া?


এই বশিকরণ টি করার জন্য ভৃঙ্গরাজের শিকড়ের প্রয়োজন হবে, ভৃঙ্গরাজ একটি খুব দরকারী উদ্ভিদ যা আয়ুর্বেদে ওষুধের জন্যও ব্যবহৃত হয় এবং এটি তান্ত্রিক কাজেও অত্যন্ত গুরুত্বপূর্ণ। অনেক তান্ত্রিক ভৃঙ্গরাজের শিকড় ব্যবহার করে বশিকরণ প্রক্রিয়াটি সম্পন্ন করেন। তাছাড়া ভৃঙ্গরাজ উদ্ভিদ সহজেই যে কোনও জায়গায় পাওয়া যায়।

এটি করার জন্য, প্রথমে ভৃঙ্গরাজ উদ্ভিদের সন্ধান করুন এবং যখন আপনি ভৃঙ্গরাজ উদ্ভিদটি খুঁজে পাবেন, তখন সেই গাছের সামনে দুটি ধূপকাঠি জ্বালিয়ে কিছু চাল সেখানে ঢেলে রাখুন এবং হাত জোড় করে সেই গাছটিকে আমন্ত্রণ জানান আপনার সাথে আসার জন্য অনুরোধ করুন। এরপর সেই গাছটি উপড়ে ফেলে আপনার বাড়িতে নিয়ে এসে ভালো করে ধুয়ে সেই ভৃঙ্গরাজ গাছের শিকড় ৭ টুকরো করে কেটে নিন। (ভালোভাবে জানতে ষটকর্মে ঔষধ মূলিকা সংগ্রহের নিয়ম পড়ুন)

এখন ঐ সমস্ত টুকরা আপনার উপাসনা ঘরে রাখুন, ধূপকাঠি দিয়ে প্রার্থনা করুন এবং এগুলি একটি লোহার বাক্সে রাখুন। মনে রাখবেন আপনার উপাসনা বা পুজার ঘরে এগুলো ৩ দিনের জন্য রাখতে হবে।

এখন যখনই আপনাকে এই শিকড়টি ব্যবহার করতে হবে যেমন সম্মোহন বা বশিকরণ, তখন এই শিকড়টি আপনার মুখে রাখুন এবং সেই ব্যক্তি বা মহিলার কাছে যান তার সাথে কমপক্ষে ৫ থেকে ১০ মিনিট কথা বলুন।

এক সপ্তাহের মধ্যে আপনি নিজেই দেখতে পাবেন যে সেই ব্যক্তি বা নারী আপনার সমস্ত কথাতে হ্যাঁ বলতে শুরু করেছে এবং আপনার সমস্ত কিছু গ্রহণ করতে রাজি হবে।

অনেকেই এটাকে সত্য বলে বিশ্বাস করবে না। যাইহোক, বিশ্বাস মানুষের ব্যক্তিগত মনোভাব। কিন্তু ভৃঙ্গরাজ দ্বারা বশিকরণ এবং সম্মোহন কখনও ব্যর্থ হয় না, শুধু আপনার মন এবং লক্ষ্য সত্য হওয়া উচিত, বিশ্বাস রাখুন আপনি অবশ্যই সাফল্য পাবেন।
Previous Next
No Comments
Add Comment
comment url