ভেঙে যাওয়া সংসার কিংবা হারানো প্রেম ফিরিয়ে আনার জন্য এই তন্ত্র মন্ত্র দুটি প্রয়োগ করুন

কামদেব সম্পর্কে নতুন করে বলার তেমন কিছু নেই। এর আগের কিছু প্রবন্ধে কামদেব সম্পর্কে বলা হয়েছে এবং কামদেব মন্ত্র যে কতটা শক্তিশালী সে সম্পর্কেও বলা হয়েছে।  কামদেব সম্পর্কে জানতে এই প্রবন্ধটি পড়তে পারেন। অনেকেই বলে থাকেন, তাদের এমন মন্ত্র চাই যে মন্ত্র গুলো ব্যবহার করা খুবই সহজ এবং এর উপাদান গুলো সহজেই সংগ্রহ করা যায়। আজকের এই মন্ত্রটি তাদের জন্যই বেশ কার্যকর হবে। এই প্রবন্ধে আমরা দুটি মন্ত্র নিয়ে আলোচনা করব আর দুটি মন্ত্রের দ্রব্য সামগ্রী বা উপাদান গুলো প্রাকৃতিক এবং আশপাশ খোজ নিলেই আপনি এর সকল উপাদান পেয়ে যাবেন। 


এই তন্ত্র মন্ত্র দুটি শুরু করার আগে আবারো বলে রাখি; আপনি তাকেই বশীকরণ করতে পারবেন যে আপনার ঘনিষ্ঠ বান্ধবী বা আপনার স্ত্রী। কি কারনে বা কখন আপনি তাদের জন্য এই তন্ত্র মন্ত্র ব্যবহার করবেন? 

যখন আপনার বান্ধবীর সঙ্গে আপনার মনের অমিল হবে বা প্রেম ভেঙে যাবে সেই প্রেম পুনরায় ফিরিয়ে আনার জন্য আপনি এই তন্ত্র মন্ত্র প্রয়োগ করতে পারেন। অপরদিকে আপনি যদি বিবাহিত হয়ে থাকেন আর আপনার স্ত্রীর সঙ্গে যদি আপনার কখনো বিচ্ছেদ ঘটে বা আপনাদের সংসার ভেঙ্গে যাওয়ার সম্ভবনা দেখা যায়, এমন অবস্থায় আপনি এই মন্ত্র বা তথ্যটি ব্যবহার করে আপনার ভাঙ্গা সংসার জোড়া লাগাতে পারবেন। অনেক সময় দেখা যায় আপনাদের অনেকদিন ধরে দেখা সাক্ষাৎ নেই আপনি চাচ্ছেন যে আপনার সংসারটা আবার পুনরায় সচল থাকুক তাহলে আপনি এই তন্ত্র দুটো করতে পারেন। এখানে যেকোনো একটি তন্ত্র প্রয়োগ করলেই কাজ হবে। যদি কেউ যদি দুটি তন্ত্র প্রয়োগ করতে চান এতে কোন সমস্যা নেই তো আসুন শুরু করি। 

প্রথম পদ্ধতি 


আপনি যে মেয়ে বা মহিলাকে ফিরিয়ে আনতে চান তার দ্বারা ব্যবহৃত একটি ছোট কাপড় নিন এবং এতে লাল সিঁদুর দিয়ে আপনার নাম লিখুন এবং এটি আপনার ডান বাহুতে ১ দিনের জন্য বেঁধে রাখুন। দ্বিতীয় দিন এই কাপড়টি পুড়িয়ে আপনার বাড়ির উঠানে পুঁতে নিন এবং আপনার পা দিয়ে সেই স্থানে তিনবার আঘাত করুন, যতদিন আপনার বাড়ির মাটির ভিতরে ছাই চাপা পড়ে থাকবে, ততক্ষণ সেই মেয়ে বা মহিলা আপনার নিয়ন্ত্রণে থাকবে। 

অনেকেই চিন্তা করতে পারেন তাহলে তো এই প্রক্রিয়াটি স্থায়ী নয় আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই; আপনি যদি আপনার প্রেমিকা বা আপনার অবাধ্য স্ত্রীর জন্য এটি করে থাকে, তাহলে অবশ্যই সে ভালো মানসিকতা নিয়েই তাকে ফিরিয়ে আনতে চাইবে। আর যদি ওই ব্যক্তি তার সংসার বা ভালবাসা টিকিয়ে রাখার জন্য ভালো মানুষিকতার সঙ্গে তার সাথে থাকে কথাবার্তা বলে, তাহলে ধীরে ধীরে অবশ্যই সেটা সত্যিকারের প্রেমে পরিণত হবে। আর সত্যিকারের প্রেম এতটাই শক্তিশালী হয় যে, সেটা কেউ ভাঙতে পারেনা। অবশ্যই আমার কথা বুঝতে পেরেছেন।

দ্বিতীয় পদ্ধতি 


১১টি (অশ্বত্থ) পিপুলের পাতার উপর কাঙ্ক্ষিত নারীর নাম লিখুন যাকে আপনি বশীভূত করতে চান। এরপর পাতার নিচে "ওম কামদেবায় নমঃ’’ মন্ত্রটি লিখুন এবং তারপরে পাতাগুলি ভালভাবে শুকিয়ে গেলে এই ১১ টি পাতা ভালভাবে শুকিয়ে যেতে দিন, তারপরে পাতাগুলি পুরোপুরি পুড়িয়ে তাদের ছাই তৈরি করুন এবং গোলাপ জল দিয়ে ভরা একটি গ্লাসে এগুলি পূরণ করুন এবং কাঙ্খিত মেয়ে বা নারী আপনার দ্বারা আকর্ষিত না হওয়া পর্যন্ত রেখে দিন।

অবশ্যই মেনে চলবেন


এই তন্ত্র ব্যবহার করার আগে কিছু জিনিসের বিশেষ যত্ন নেওয়া দরকার। যেমন আপনি কোনও অজানা মহিলার উপর এই মন্ত্রটি ব্যবহার করতে পারবেন না, অন্যথায় আপনি এর শুভ ফল পাবেন না। এই মন্ত্রগুলি সেই মহিলার উপর ব্যবহার করুন যাকে আপনি চেনেন তবেই আপনি সফল ফলাফল পাবেন, কামদেব স্ত্রী বশিকরণ মন্ত্রগুলি খুব শক্তিশালী মন্ত্র।

এই মন্ত্রগুলি ব্যবহার করার আগে সর্বদা মনে রাখবেন যে, আপনি যদি এই মন্ত্রগুলি সেই মহিলার উপর ব্যবহার করেন যাকে আপনি সত্যিকারঅর্থে ভালবাসেন। তবে আপনি সাফল্য পাবেন, অন্যথায় আপনি যদি আপনার স্বার্থপরতার জন্য কোনও মহিলার উপর এই মন্ত্রটি ব্যবহার করেন, তবে আপনাকে সারা জীবন এর নেতিবাচক পরিণতি ভোগ করতে হতে পারে। অতএব, এই মন্ত্রটি ভেবেচিন্তে ব্যবহার করুন।
Previous Next
No Comments
Add Comment
comment url