আপনার অবাধ্য সন্তানকে বাধ্য করানোর জন্য এই টোটকা প্রয়োগ করুন

বর্তমান সময়ে পিতা মাতাকে বেশিরভাগ ক্ষেত্রে সন্তানের জন্য টেনশনে থাকতে হয়। বিশেষ করে সন্তান যখন বাবা মায়ের অবাধ্য হয়ে থাকে। সেটা লেখা পড়া থেকে শুরু করে সামাজিক কর্ম পর্যন্ত হতে পারে। অনেক পিতামাতার অতিরিক্ত শাসন কিংবা কিছু বাবা মায়ের কর্ম ব্যস্ততার কারনে সন্তানের প্রতি সবসময় খেয়াল রাখা স্বম্ভব হয় না। এরফলে সন্তানেরা সঙ্গদোষে পড়ে। অনেক সন্তান অসামাজিক কাজে লিপ্ত হয়, বাবা মাকে শ্রদ্ধা করে না। এমনকি অনেক সময় পিতা-মাতার প্রতি খারাপ ব্যবহার করে। সর্বপরি আপনার সন্তান আপনার নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়। প্রিয় পাঠক, আপনি যদি এমন পরিস্তিতির সম্মুখীন হন তাহলে এই টোটকা আপনার জন্য।


যদি আপনার সন্তান আপনার কথা না শোনে এবং পড়াশোনায় মনোযোগ না দেয়, তাহলে এমন পরিস্থিতিতে তাকে রাজি করানোর জন্য লাল কিতাব থেকে সংগৃহীত এই টোটকা প্রয়োগ করুন। ৪টি এলাচের বীজ এবং সামান্য মিশরি দানা একসাথে একটি সাদা কাগজে রেখে ভাঁজ করে আপনার সন্তানের বিছানার নিচে ৩ দিন রাখুন। চতুর্থ দিনে সেই মিশরি ও এলাচ বের করে ভালো করে পিষে যে কোনো দুধের মিষ্টান্ন বা দুধে মিশিয়ে সন্তানকে খেতে দিন। কিছুদিন পর দেখবেন আপনার অবাধ্য সন্তান আপনার নিয়ন্ত্রণে থাকবে।

দুধে মিশরি এবং এলাচ অবশ্যই মেশাতে হবে। অন্যথায় টোটকা কাজ করবে না এবং মনে রাখবেন আপনার বাচ্চারা যেন জানতে না পারে যে আপনি তাদের খাবারে কিছু মিশিয়েছেন।

সন্তানকে সময় দিন, তাদের সাথে ভালো কিছু সময় কাটান। আপনার সন্তান কোন বিষয়ে পারদর্শী বা সে কোন বিষয়ে এগুতে চায়, সেটা নিয়ে সুন্দর ভাবে আলোচনা করুন। মনে রাখবেন, প্রত্যেকটা মানুষের ভিতরে এক বা একাধিক গুন থাকে। শুধু আপনাকে সেটা হৃদয় থেকে অনুধাবন করতে হবে।
Previous Next
No Comments
Add Comment
comment url