শত্রুকে দমন করার জন্য লাল কিতাব থেকে নেয়া শত্রু বশিকরণ টোটকা

আপনি যদি কোন শত্রুর দ্বারা আক্রান্ত হয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন এবং চিন্তা করছেন কিভাবে এই সকল শত্রুদের হাত থেকে রেহাই পাওয়া যায় বা শত্রু দমন করার উপায় খুঁজছেন, তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য। যেমন কোনও শত্রু আপনাকে বিরক্ত করে আসছে, যার কারণে আপনার জীবনে অনেক বাধা আসছে এবং আপনার জীবন নরকে পরিণত হয়েছে, তবে আপনি অবশ্যই লাল কিতাবের এই শত্রু দমন বশিকরণ টোটকা চেষ্টা করে দেখুন। আশা করি সুফল পাবেন। 


শত্রুকে দমন করার জন্য প্রথমে আপনাকে একটি ছোট কলসি নিতে হবে। কুমারের কাছ থেকে ছোট মাটির কলসি তৈরী করে নিতে পারেন। এবার সামান্য সিঁদুরে সরিষার তেল মিশিয়ে রং তৈরি করতে হবে এবং সেই রং দিয়ে একটি সাদা কাগজে যে শত্রুকে দমন করতে চান তার নাম লিখুন। নাম লেখার পর কলসিতে একই রং দিয়ে আবার আপনার শত্রুর নাম লিখুন। এবার নাম লেখা সেই কাগজের ভিতরে একটি লেবু রাখুন। সেই কাগজ এবং লেবু দিয়ে আপনার মাথার উপরে ৫১ বার আঘাত করুন। তারপর সেই কাগজ আর লেবু ঐ কলসীর ভিতরে ঢুকিয়ে একটি লাল কাপড় দিয়ে বেঁধে সেই কলসিটি নিয়ে যেকোন প্রবাহিত নদীর জলে ছেড়ে দিন। এই টোটকা প্রয়োগের ফলে আপনার প্রতি শত্রু হয়রানি করা বন্ধ করে দেবে। 

এই লাল কিতাব থেকে নেয়া টোটকাটি প্রয়োগ করার সময় অবশ্যই খেয়াল রাখবেন অযথা কাউকে হয়রানি বা কারো ক্ষতি করার জন্য এই দমন টোটকা প্রয়োগ করবেন না। অযথা কারো ক্ষতি করলে বিপরীত প্রতিক্রিয়া হতে পারে এবং আপনি মারাত্মকভাবে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আমরা মূলত আপনার সমস্যার সমাধান করার উপায় বলে দেই, যাতে কেউ কষ্টে থাকলে সেটি থেকে যেন মুক্তি পায় সুতরাং অযথা কারো ক্ষতি আমাদের কাম্য নয়। 
Previous Next
No Comments
Add Comment
comment url