লাল কিতাবের কিছু প্রমাণিত প্রেমিক প্রেমিকা বশিকরণ টোটকা মন্ত্র

লাল কিতাব হলো ভারত উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় তন্ত্র-মন্ত্রের বই। লাল কিতাবে উল্লিখিত টোটকা বিদ্যা সমগ্র ভারতে বিখ্যাত এবং সেগুলি অনেক জায়গায় ব্যবহৃত হয়। যদিও লাল কিতাবের কার্যকরী টোটকা প্রয়োগে অনেক ধরনের কৌশলের কথা বলা হয়েছে, কিন্তু আজ আমরা যে কৌশলগুলির কথা বলব তা হল বশিকরণ।

boshikaron totka

লাল কিতাবের প্রমাণিত এই টোটকা মন্ত্র গুলো আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে!


যদিও লাল কিতাব টোটকায় অনেক কৌশল রয়েছে, যা ব্যবহার করে মানুষ তার সমস্যার সমাধান করতে পারে, কিন্তু আমাদের পরামর্শ হলো, লাল কিতাব টোটকা প্রয়োগ করার সময় সর্বদা সতর্ক থাকবে, অন্যথায় এটি খুব ক্ষতিকারক হতে পারে। লাল কিতাবের টোটকা গুলির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এটি খুব অল্প সময়ে এর প্রভাব দেখায় এবং এর প্রভাব সারাজীবন ধরে থাকে। 

লাল কিতাব বশিকরণ টোটকা


এটা বেশ সহজ বশিকরণ টোটকা, এই টোটকা প্রয়োগ করার নির্দিষ্ট কোনো দিন নেই, আপনি যে কোনো দিন এটা করতে পারেন, এর জন্য প্রথমে আপনাকে ২ মিটার লম্বা একটি লাল চার কোনা কাপড় এবং আধা কেজি গমের আটা নিতে হবে। প্রথমে লাল কাপড়টি মাটিতে বিছিয়ে তার উপর ভালো করে ময়দা বিছিয়ে দিন। এবার সেই ময়দার উপর একটি স্বস্তিকা চিহ্ন আঁকুন এবং সেই চিহ্নের নীচে আপনি যাকে বশিকরণ করতে চান তার পুরো নাম লিখুন।  নাম লেখার পর নিচের মন্ত্রটি ১০৮ বার জপ করুন।

ক্লীং ক্লীং ক্লীং বশ্যমে সঃ সঃ সঃ

মন্ত্র জপ করার পর সেই ময়দা থেকে পুডিং (হালুয়া) বা রুটি বা অন্য কোনও খাবার তৈরি করে সেই মহিলা বা পুরুষকে খাওয়ান। ৮ থেকে ১০ দিনের মধ্যে, তিনি আপনার সামনে উপস্থিত হবেন।

প্রেমিকা বা গার্লফ্রেন্ড বশিকরণ


যদি কখনো কোন দম্পতির মধ্যে ঝগড়া বা বিবাদ হয় অথবা আপনার প্রেমিকা আপনার কথা শুনছে না বা আপনার কাছ থেকে দূরে চলে গেছে, তাহলে আপনি এই লাল কিতাবের টোটকা টি প্রয়োগ করতে পারেন।

শ্রীং হূম্ম ফট কলকায়া বশ্যমেব নমঃ

প্রথমত, আপনাকে ময়ূরের একটী পালক নিতে হবে, তারপরে দুধের তৈরি যেকোন মিষ্টির উপড় সেই পালক রাখুন, যেমন দুধপিঠা, পেদা, বরফি, রসগোল্লা ইত্যাদি। এটি রাখার পরে উপরে উল্লেখিত মন্ত্রটি ৫৫১ বার জপ করতে হবে। জপ করার পরে, সেই মিষ্টি খাবারে ৫১ বার ফুঁক দিন এবং ২৪ ঘন্টার মধ্যে আপনার স্ত্রী বা প্রেমিকাকে এই মিষ্টি খাওয়ান। অল্প সময়ের মধ্যে আপনি দেখতে পাবেন যে আপনার প্রেমিকা বা স্ত্রী আপনার সমস্ত কথা মানতে শুরু করবে।

প্রেমিক বা বয়ফ্রেন্ড বশিকরণ টোটকা


আপনিও যদি আপনার বয়ফ্রেন্ডের উপর বিরক্ত হন এবং আপনার বয়ফ্রেন্ড আপনার কথা শুনছে না, তাহলে অবশ্যই নিচের টোটকা টি ব্যবহার করুন–

ॐ কৃষ্ণায় নমঃ

প্রথমত, আপনাকে একটি লাল গোলাপ ফুল নিতে হবে। ফুলটি নেওয়ার পরে, সেই ফুলটি আপনার ডান হাতে রাখুন এবং মুষ্টিটি হালকাভাবে বন্ধ করুন। তারপরে উপরে প্রদত্ত মন্ত্রটি ১০৮ বার জপ করুন। জপ করার পরে ফুলটি আপনার প্রেমিকের হাতে দিন এবং এই ফুলটি তার কাছ থেকে ফেরত নেওয়ার চেষ্টা করুন। খেয়াল রাখবেন, অবশ্যই ফেরত নেয়ার সময় ডান হাত দিয়ে ফুলটি ধরবেন। আপনাকে যা করতে হবে তা হ'ল কয়েক দিন পরে আপনার প্রেমিক বা বয়ফ্রেন্ড আপনার সমস্ত কথা মেনে চলতে শুরু করবে।

বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড বশিকরণ টোটকা


যদি আপনি আপনার বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডকে বশিকরণ করতে চান, তাহলে সেটা করার জন্য আপনাকে লাল কিতাবের সঠিক টোটকা বিধি গুলো গ্রহণ করতে হবে, এটি করার জন্য আপনার বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের ডান পায়ের মাটি বা পায়ের নিচের মাটি নিয়ে যেকোন বুধবার একটি ছোট মধুর পাত্রে (কৌটা বা বয়াম) রেখে নিচে দেওয়া মন্ত্রটি ১০৮ বার উচ্চারণ করুন এবং সেই পাত্রটি একটি লাল কাপড় দিয়ে পেচিয়ে নিন এবং এটি আপনার বাড়ির ভিতরে  কোন নিরাপদ স্থানে লুকিয়ে রাখুন।

ॐ হ্রীং হ্রীং ঠঃ বশ্যমুখ ঠঃ 

যতক্ষণ সেই পায়ের মাটি সেই মধুর সাথে সেই পাত্রের ভিতরে আপনার বাড়ীতে থাকবে, ততক্ষণ আপনার প্রেমিক বা প্রেমিকা আপনার নিয়ন্ত্রণে থাকবে।
Previous Next
No Comments
Add Comment
comment url