খাবারের মাধ্যমে পছন্দের মেয়েকে বশীকরণ করার সহজ টোটকা

প্রিয় পাঠক, এই প্রবন্ধে আমরা যে বশীকরণ পদ্ধতি নিয়ে আলোচনা করব সেই পদ্ধতিটি খুবই সহজ। অর্থাৎ বশীকরণের যত সহজ টোটকা রয়েছে তার মধ্যে এটি একটি। কাউকে খাবার খাইয়ে বশীকরণ করা যেমনটা সহজ, তেমনি এই বশীকরণ টোটকা গুলো খুবই শক্তিশালী। আপনি যদি খাবারের মাধ্যমে কাউকে বশীকরণ করার টোটকা বা উপায় খুজছেন তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য। এখানে আমরা দুটি টোটকা নিয়ে আলোচনা করব। প্রথমটি হচ্ছে পান এর মাধ্যমে কাউকে বশীকরণ এবং দ্বিতীয়টি হচ্ছে রান্না করা খাবারের মাধ্যমে বশীকরণ। এখানে দুটি পদ্ধতির মধ্যে মন্ত্র রয়েছে। তাই মন্ত্র প্রয়োগের পূর্বে আপনাকে অবশ্যই ষটকর্ম বিধি গুলো ভালো করে দেখে নিতে হবে। আমরা এই ওয়েবসাইটে পূর্বেই ষটকর্ম বিধি নিয়ে একটি প্রবন্ধ প্রকাশ করেছি। 


প্রথম টোটকা


আপনি যদি আপনার গার্লফ্রেন্ডকে মিষ্টি পান খাওয়াতে পারেন, তাহলে এই মেয়ে পটানোর টোটকা আপনার জন্য খুব উপকারী হবে, এটি করার জন্য আপনাকে বাজার থেকে একটি মিষ্টি পান আনতে হবে এবং সামান্য খাবার হলুদের দ্রবণ নিয়ে অনামিকা আঙুল দ্বারা আপনার পছন্দের মেয়ের নাম লিখতে হবে, তারপরে আপনাকে এই মন্ত্রটি ৫৫১ বার জপ করতে হবে।

মন্ত্রঃ জয় জয় সর্বভ্যান্নমঃ স্বাহাঃ॥

মন্ত্র জপ করার পর সেই পান পাতায় ১১ বার ফুঁকুন, এবার তাতে যে কোনো মিষ্টি পান মসল্লা রাখুন এবং আপনার বান্ধবীকে খাওয়ান। বিশ্বাস করুন, কাঙ্ক্ষিত মেয়েটি আপনার প্রতি দ্রুত আকর্ষিত হবে।

দ্বিতীয় টোটকা


আপনি যে মেয়েকে বশিকরণ করতে চান তার সাথে যদি আপনার একটু কথোপকথন হয় তবে আপনি এই টোটকা প্রয়োগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ'ল প্রিয় মানুষটির জন্য নিজের হাতে কিছু সু-স্বাদু খাবার তৈরি করতে হবে। খাবার তৈরী করার সময় “বশ্যং কুরু কুরু স্বাহা॥” এই মন্ত্রটি ক্রমাগত উচ্চারণ করতে থাকুন। যতক্ষণ না খাবার প্রস্তুত হয়। খাবার প্রস্তুত হয়ে গেলে সেই কাঙ্ক্ষিত মেয়েকে এই খাবার খাওয়ান। আপনি যদি একবারে সাফল্য না পান তবে এই কৌশলটি আবার প্রয়োগ করুন। আশা করি আপনি অবশ্যই সাফল্য পাবেন। 
Previous Next
No Comments
Add Comment
comment url