সবাইকে বশীকরণ করার জন্য লাল কিতাব থেকে সংগৃহীত টোটকা

অনেক সময় আমরা সমাজ থেকে কিংবা কর্মস্থলের সহকর্মীদের কাছ থেকে তেমন মূল্য পাইনা। তাদের কাছে তাচ্ছিল্যের পাত্র হতে হয়, আপনি যদি এমন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন বা এই রকম কোনো সমস্যায় পড়ে থাকেন এবং এটি থেকে মুক্তি পেতে চাচ্ছেন তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য। এই টোটকা ভারত উপমহাদেশের বিখ্যাত তান্ত্রিক গ্রন্থ লাল কিতাব থেকে সংগৃহীত করা হয়েছে।

তবে খেয়াল রাখবেন আপনাকে অবশ্যই ষটকর্ম বিধি মোতাবেক কাজ করতে হবে। যদি আপনারা ইতিমধ্যে  ষটকর্ম সম্পর্কে না জেনে থাকেন, তাহলে এই ওয়েবসাইটে আমরা এই বিষয়ে একটি  ষটকর্ম বিষয়ক প্রবন্ধ লিখেছি, সেটি পড়তে পারেন। ষটকর্ম প্রবন্ধে আপনি তন্ত্র মন্ত্র'র সঠিক ব্যবস্থা সম্পর্কে জানতে পারবেন।

lalkitab vashikaran totka

এবার আসা যাক এই টোটকাটির ব্যবহার সম্পর্কে। এটি করার জন্য আপনাকে যে কোন পূর্ব ফাল্গুনী নক্ষত্রে একটি ডালিম গাছ থেকে ছোট্ট একটূ কাঠ সংগ্রহ করতে হবে। আপনি ডালিম গাছের শুকনো ডাল কিংবা যে কোন অংশ সংগ্রহ করতে পারেন। এবার সেই কাঠ বা অংশটি আপনি আপনার গৃহে কোন মন্দির বা পূজার স্থানে রেখে দিন তিন দিনের জন্য। এরপর চতুর্থ দিন সেই কাঠের টুকরোটি আপনি সেখান থেকে বের করবেন এবং আপনার ডান বাহুতে বেঁধে রাখবেন। নতুন তাবিজের খোলে ভরিয়েও ব্যবহার করতে পারেন। যখন আপনি কোথাও যাবেন তখন সেই কাঠের প্রভাবে সবাই প্রভাবিত হবে এবং আপনার অনুকুলে থাকবে। 

লাল কিতাব টোটকা এমন অমূলক কৌশল যা ব্যবহার করে আপনি সহজেই একজন পুরুষ বা মহিলাকে বশ করতে পারেন। লাল কিতাবের কার্যকরী কৌশলগুলির সাহায্যে, আপনি কেবল আপনার প্রেমিক বা বান্ধবীকেই নয়, আপনার শত্রু, আপনার প্রিয়জন বা আপনার সন্তানদেরও মোহিত করতে পারেন। এর জন্য আপনি এই ক্যাটাগরীর অন্য প্রবন্ধ গুলো পড়তে পারেন।

যাইহোক, যদি আপনারও এমন কোনও সমস্যা থাকে যার জন্য আপনি সমাধান পাচ্ছেন না এবং আপনি খুব বিরক্ত, তবে আপনি আপনার সমস্যাটি মন্তব্য বক্সে লিখুন। হয়তো আমরা আপনার সমস্যা অনুযায়ী আমাদের সাইটে টোটকা, মন্ত্র বা পরামর্শের মাধ্যমে সমাধান পোস্ট করার চেষ্ঠা করবো।
Previous Next
No Comments
Add Comment
comment url