লবঙ্গ দিয়ে দ্রুত বশীকরণ করার ৩টি সহজ ও তীব্র টোটকা

মসলার মধ্যে লবঙ্গ একটি খুবই উপকারী উপাদান লবঙ্গ যেমন খাবারের স্বাদ বাড়ায় তেমনি ঔষধে রয়েছে এর গুরুত্বপূর্ণ ভূমিকা। আপনি হয়তো জানেন না তন্ত্র-মন্ত্র জাদু টোনায় এবং বশীকরণেও লবঙ্গের বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সঠিকভাবে প্রয়োগ করা যায় তাহলে অত্যন্ত উপকারী ফলাফল পাওয়া যায়। আজকে আমরা এই প্রবন্ধে লবঙ্গ দিয়ে সহজ একটি শক্তিশালী বশীকরণ টোটকা নিয়ে আলোচনা করব।


এই বশীকরণ টোটকা দিয়ে আপনি আপনার প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রীর মধ্যে যে দূরত্ব থাকে সেই দূরত্বকে ভেঙে কাছে আনার প্রক্রিয়া শুরু করে। অর্থাৎ লবঙ্গ দিয়ে এই বশীকরণ টোটকাটির মাধ্যমে আপনি আপনার ভেঙে যাওয়া প্রেম বা সংসারকে জোড়া লাগাতে পারেন। এমনকি সেই মনের মানুষটি যদি অনেক দূরে থাকে সেও কাছে চলে আসবে।

 দীর্ঘ সময় বশীকরণের লবঙ্গ টোটকা


লবঙ্গ দিয়ে কিভাবে বশীকরণ করা যায়? অনেকেরই মাথায় এই প্রশ্নটি আসে। অনেকেই প্রশ্ন করে বসেন সাধারণ দেখতে একটি লবঙ্গ দিয়ে কিভাবে শক্তিশালী টোটকা করা যায়। সেটা আবার বশীকরণের মত একটি তন্ত্র। হ্যাঁ এটা সত্য লবঙ্গ দিয়েই শক্তিশালী বশীকরণ টোটকা করা যায়। যে টোটকার মাধ্যমে সহজেই আপনি প্রেমিক প্রেমিকার বা স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক তৈরি করতে পারেন। এর জন্য আপনাকে যা করতে হবে তা হল আপনাকে তিনটি লেবুর প্রয়োজন হবে। আপনি যাকে বশীভূত করতে চান তার নাম লাল কালি দিয়ে সেই তিনটি লেবুর উপড় লিখতে হবে, লেবু তিনটিতে নাম লেখার পর তিনটি লবঙ্গ ওই তিনটি লেবুর মধ্যে পুঁতে দিতে হবে অর্থাৎ গেড়ে দিতে হবে। এরপর এই তিনটি লেবু কে সামান্য ধূপদিপ দেখিয়ে শুদ্ধ করে নিতে হবে এবং একটি কাপড়ে রেখে  পুটলি তৈরি করুন।

এবার পুটলি তৈরি করা হলে সেটা একটি পরিষ্কার এবং ভালো জায়গা দেখে খাল খনন করে পুটলিটি কেটে তার উপর একটি সাধারণ পাকুড় বা বটগাছ লাগান। কিছুদিন সেই গাছের যত্ন নিন সেখানে নিয়মিত জল দিন গাছটি যত সুস্থ সবল ও বেড়ে উঠবে আপনার বশীকরণ তত শক্তিশালী হয়ে উঠবে। আপনি যাকে বশীকরণ করেছেন তার উপর তীব্র বশীকরণের ফলে সে সবসময় আপনার নিয়ন্ত্রণে থাকবে। 

লবঙ্গের মাধ্যমে দ্রুত বশীকরণ


এই টোটকাটি তাদের জন্য খুবই উপকারী যাদের প্রেমিক ও প্রেমিকা কথা শোনে না। অথবা প্রেমে ফাটল ধরেছে। এই টোটকাটি হৃদয় থেকে অনুভব করে বা বিশ্বাস রেখে যদি আপনি কাজ সম্পন্ন করেন, তাহলে এটি দ্রুত ফলাফল পাবেন এবং এই টোটকাটি এতটাই শক্তিশালী যে, এটি সারা জীবন স্থায়ী হয়। আপনাকে যেকোন শনিবার এটা শুরু করতে হবে। এটি করার জন্য প্রথমে আপনাকে তিনটি লবঙ্গ নিতে হবে। খেয়াল রাখবেন লবঙ্গ তিনটি যেন ভাঙ্গা বা নষ্ট না হয় অর্থাৎ  পূর্ণাঙ্গ লবঙ্গ। এরপর যে শনিবার থেকে আপনি এই টোটকাটি শুরু করবেন, সেই শনিবার মধ্যরাতে আপনার বাড়ির কোনো নির্জন স্থানে পূর্ব দিকে মুখ করে সাদা কাপড়ের আসন বিছিয়ে তার উপড় বসুন।


এরপর আপনার ডান হাতের মুঠোয় লবঙ্গ সাতটি রাখুন এবং যাকে বশীকরণ করতে চান তাকে স্মরণ করুন। এবার যাকে বশীকরণ করতে চান তার নাম নিন এবং লবঙ্গে ফুঁ দিন। খেয়াল রাখবেন; একবার করে নাম বলবেন তারপর লবঙ্গে ফুঁ দিবেন। এভাবে হাতে রাখা লবঙ্গের উপর একুশ বার ফুঁ দিবেন। এবার পরের দিন সকালে অর্থাৎ রবিবার খুব সকালে উঠে সেই লবঙ্গ ৭টি পুড়িয়ে ফেলতে হবে এবং একই প্রক্রিয়া আগামী ৩ শনিবার পর্যন্ত করতে হবে। চতুর্থ শনিবার বা পঞ্চম শনিবারের মধ্যে আপনি এই বশীকরণটির ফলাফল পাবেন। আপনাদের প্রেমের যে সম্পর্কের ফাঁটল ধরেছে বা সমস্যা তৈরি হয়েছে, তার সমাধান হয়ে যাবে। 

চারটি লবঙ্গ দিয়ে বশীকরণ করার উপায় 


এই বশীকরণটি খুবই সহজ। আপনি যদি কাউকে বশীকরণ করতে চান তাহলে যে কোন রবিবারের দিন আপনি চারটি লবঙ্গ নিবেন। লবঙ্গ যেন কোন খুঁত না থাকে। এবার সেই লবঙ্গ চারটিতে আপনার শরীরের সামান্য ঘাম মিশ্রিত করুন। এরপর সেই লবঙ্গ চারটি কে ভালো করে পিছন পিষে গুঁড়ো করুন। গুঁড়ো করা হয়ে গেলে সেই গুঁড়ো কোন চা-কফি বা দুধে মিশ্রিত করে যাকে বশীকরণ করতে চান, তাকে খাওয়ান। এই কাজটি আপনাকে আটচল্লিশ ঘন্টার মধ্যে করতে হবে অন্যথায় এটি কোন ফলাফল দিবে না।

Previous Next
No Comments
Add Comment
comment url