লেবু দিয়ে বশিকরণের সহজ টোটকা (Vashikaran by lemon)

সাধারণ অর্থে বশিকরণ বলতে বুঝায় আপনার ইচ্ছা অনুযায়ী কাউকে নিয়ন্ত্রণ করা। বশিকরণ করার অনেক উপায় রয়েছে, যার মধ্যে তিনটি প্রধান উপায় রয়েছে, প্রথমটি মন্ত্র দ্বারা বশিকরণ, দ্বিতীয়টি টোনা টোটকা এবং তৃতীয়টি কালো জাদু। এই সমস্ত পদ্ধতিতে কেবলমাত্র বশিকরণ মন্ত্র এবং টোটকা রয়েছে যা সাধারণ মানুষ নিজেই করতে পারে। কারণ কালো যাদু সাধারণ মানুষের সাধ্যের মধ্যে নেই, কেবল তান্ত্রিক এবং সিদ্ধ পুরুষরাই এটি করতে পারেন। যেহেতু সেই ক্রিয়াটি করার আগে তান্ত্রিককে মহাকালীর সামনে নিজেকে প্রমাণ করতে হয় এবং তার আশীর্বাদ না পাওয়া পর্যন্ত কালো যাদু সম্পন্ন হয় না। (লেবু দিয়ে বশিকরণ)

Vashikaran by lemon mantra

আজ আমরা লেবু দ্বারা বশিকরণ টোটকা (Vashikaran by lemon mantra) বলতে যাচ্ছি, আপনি কিছু প্রাকৃতিক জিনিস ব্যবহার করে সহজেই এই টোটকাটি করতে পারেন। লেবু, লবঙ্গ, ফিটকারি, কালো মরিচ, ডালিম, ফুল ইত্যাদি। প্রাকৃতিক জিনিসের বশীকরণ টোটকা, কালো জাদু বা তন্ত্র বিদ্যায় একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। এই প্রাকৃতিক জিনিসগুলিকে টোটকা ব্যবহার করে বা আমন্ত্রণ জানিয়ে আপনি যে কারও ক্ষতি করতে পারেন বা কোনও ক্ষতি এড়াতে পারেন।

আজ আমরা আপনাকে বশীকরণের যে টোটকাটি বলতে যাচ্ছি, লেবু ব্যবহার করে আপনি আপনার প্রেমিক বা প্রেমিকা বা আপনার প্রিয়জনকে বশীভূত করে নিয়ন্ত্রণ করতে পারেন। এই বশিকরণ টোটকাটি (লেবু দিয়ে বশিকরণ) ব্যবহার করে আপনি আপনার শত্রুকেও নিয়ন্ত্রণ করতে পারেন এটি একটি খুব পুরানো টোটকা এবং বহু শতাব্দী ধরে লোকেরা এটি ব্যবহার করে তাদের কাজ হাসিল করে আসছে।

লেবু বশিকরণ টোটকা করার পদ্ধতি


এই লেবু দিয়ে বশিকরণ টোটকা (Vashikaran by lemon totka) শুরু করার জন্য আপনাকে প্রথমে দুটি হলুদ লেবুর প্রয়োজন হবে (মনে রাখবেন যে উভয় লেবু যেন খুব হলুদে হয় এবং এতে কোনও দাগ না থাকে) এবং এক মিটার কালো কাপড় ও একটি সিঁদুরের কৌটা। এই টোটকা শুরু করার আগে একটা কথা মনে রাখবেন, আপনি এই টোটকাটি শুধুমাত্র প্রতি মাসের দ্বিতীয় শনিবারে করতে পারবেন।

তাই যেকোন মাসের দ্বিতীয় শনিবার সূর্যোদয়ের পর সকালে স্নান করে এমন নির্জন স্থানে চলে যান, যেখানে কেউ আপনাকে দেখতে না পায়, তারপর সেই কালো কাপড় মাটিতে রেখে দুটি লেবুর একটিতে আপনার নাম লিখুন এবং অন্য লেবুতে সেই মহিলার বা মেয়ের নাম লিখুন যাকে আপনি নিয়ন্ত্রণ করতে চান (আপনি মেয়ে হলে ছেলের নাম লিখুন)। তবে মনে রাখবেন শুধুমাত্র লাল কালি দিয়ে নাম লিখতে হবে।

নাম লেখার পর লেবু দুটি ঐ কালো কাপড়ে রাখুন এবং সেই লেবু দুটিকে সিঁদুর দিয়ে সম্পূর্ণ ঢেকে দিন। সিঁদুরের কমতি হলে গোটা লেবুর গায়ে সিঁদুর ছ্টিয়ে দিন। এবার সেই লেবু কাপড়ের একটি পুটলি তৈরি করুন। পুটলিটি বাধা হয়ে গেলে আপনি যাকে বশীভূত করতে চান তার নাম উচ্চারণ করে ১১ বার ফুদিন অর্থাৎ যতবার পুটলিতে ফু দিবেন ততবার ফু দেয়ার আগে আপনি কাঙ্খিত ব্যক্তির নাম বলবেন। এবার সেই পুটলিটি কোন বহমান নদীর জলে ভাসিয়ে দিন। একটি কথা খেয়াল রাখবেন, যতক্ষণ না আপনি পুটলিটিকে নদীতে ভাসিয়ে দিচ্ছেন ততক্ষণ কারো সঙ্গে কথা বলবেন না। এবার কাজ সম্পন্ন হলে পিছনে না তাকিয়ে সরাসরি বাড়িতে চলে আসুন। 

এই ক্রিয়াটি করার পরে, আপনি কয়েক দিনের মধ্যে এর ফলাফল দেখতে পাবেন, সে আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনাকে মানতে শুরু করবে।

আপনি যদি আপনার শত্রুকে বশীভূত করতে চান তবে পুরো প্রক্রিয়াটি উপরে উল্লিখিত মতোই থাকবে, আপনাকে কেবল জলে প্রবাহিত না করে শ্মশানের ভিতরে পোটলিটি ফেলতে হবে, এতে আপনার শত্রু আপনার দাসে পরিণত হবে। শ্মশানে লেবু ফেলার সময় একটা কথা মনে রাখবেন লেবু নিক্ষেপ করার সময় শ্মশানের ভিতরে পা রাখতে হবে না, বাইরে দাঁড়িয়ে লেবু শ্মশানের ভিতরে ফেলতে হবে। লেবু দিয়ে বশিকরণ সমাপ্ত। Vashikaran by lemon🍋 bangla mantra.

Previous Next
No Comments
Add Comment
comment url