যেকোন সফলতা লাভের জন্য কামাখ্যা দেবীর জাদুকরী মন্ত্র

প্রিয় পাঠক, এই প্রবন্ধে আমরা সফলতা লাভের একটি জাদুকরী কামাক্ষা দেবী মন্ত্র সম্পর্কে জানব। এটা একটি শবর মন্ত্র। শবর মন্ত্র বলতে বুঝায় ধর্মীয় গোপন বিশেষ শক্তিশালী মন্ত্র। এই মন্ত্রের মাধ্যমে সাফল্য, চাকুরী, ব্যবসায়িক লাভ, বিয়ে সহ নানান ইচ্ছা, উচ্চাকাঙ্ক্ষা পূরণ হয়। 

কামাখ্যা দেবী শবর মন্ত্রের প্রয়োগ বিধি


সাধকে প্রথমে শনিবার সকালে স্নান করে পরিষ্কার বস্ত্র পরিধান করে ভগবান শনি দেবের পূজা করতে হবে। তারপর মন্ত্র সাধনায় সাফল্যের জন্য তাঁর কাছে প্রার্থনা করে নীচে প্রদত্ত কামাখ্যা দেবী শবর মন্ত্রটি ১০৮ বার জপ করতে হবে। তারপরে সাধক একটি গরুকে এক টুকরো গুড় খাওয়াবেন, তারপরে সেই গরুর গোবর সংগ্রহ করে একটি গোবর ঘুটে তৈরি করবেন অর্থাৎ গোবর কেকের মত চ্যাপ্টা করে এটি শুকিয়ে আলাদা করে রাখবেন।

মন্ত্রঃ "নমঃ কামাখ্যা হ্রীং ক্রীং শ্রীং ফট স্বাহা"

এরপর রাতে গোবরের ঘুটে জ্বালিয়ে ছাই করে পুড়িয়ে ফেলবে। গোবর ঘুটে পোড়ানোর সময় সাধককে ক্রমাগত কামাখ্যা দেবীর মন্ত্রটি উচ্চারণ করতে হবে। শেষে ছাই সংগ্রহ করে একটি পরিষ্কার পাত্র, বোতল বা কাগজের প্যাকেটে সংরক্ষণ করতে হবে।

এবার যখন কোন সরকারি চাকুরীর ইন্টারভিউ, বিয়ের প্রস্তাব, ব্যবসায়িক মিটিং বা অন্য কোন কাজের জন্য বাড়ি থেকে বের হবেন। সেই সময় ওই ছাইয়ের এক চিমটি নিয়ে কামাখ্যা দেবীর মন্ত্র সাতবার জপ করে সেই ছাই কপালে তিলকের মতো প্রয়োগ করতে হবে। সাধক যদি কামাখ্যা দেবীর উপর বিশ্বাস রেখে এই টোটকাটি প্রয়োগ করে, তাহলে দেবীর কৃপায় তিনি সাফল্য লাভ করেন।
Previous Next
No Comments
Add Comment
comment url