নতুন বছরে সফলতা শক্তি লাভের দুটি মন্ত্র

নতুন বছর আসলেই মনের মধ্যে একটি প্রার্থনাই ভেসে ওঠে, সেটা হল; সবকিছু ধুয়ে মুছে নতুন বছরটা যেন বেশ ভালো যায়। আমরাও চাই আপনার নতুন বছরটা ভালো কাটুক। শুধু নতুন বছর নয়, আপনার জীবনের প্রতিটা সময় এবং প্রতিটা মুহূর্ত যেন ভাল কাটে। সে কথা ভেবেই এই প্রবন্ধে দুটি শক্তিশালী মন্ত্র তুলে ধরা হলো।

একটি মন্ত্রকে আপনি শান্তি লাভের মন্ত্র বলতে পারেন এবং অপর মন্তরটিকে আপনি শক্তির মন্ত্র বলতে পারেন। অর্থাৎ একটি আপনার মনে শান্তি এবং অপরটি আপনার মন ও শরীর উভয়েই শক্তি যোগাবে। প্রথমটি হলো শ্রীকৃষ্ণ মন্ত্র এবং দ্বিতীয় মন্ত্রটি হল হনুমান মন্ত্র।

শ্রীকৃষ্ণ মন্ত্র 


শ্রীকৃষ্ণ মন্ত্র কথাটি শুনলেই মনে শান্তি চলে আসে, শান্তি ভাবের উদয় হয়। নিম্নে দেয়া শ্রীকৃষ্ণ মন্ত্রটি কমপক্ষে ২১ বার জপ করতে হয়। এমনকি আপনি যদি এই মন্ত্রটি  শ্রবণ করেন, তাহলেও আপনার সমস্ত সমস্যার সমাধান হবে। তাই আপনি নতুন বছরে এই মন্ত্রটি জপ করে শ্রীকৃষ্ণের কৃপা লাভ করতে পারেন।

মন্ত্রঃ ওম নমো ভগবতে শ্রী গোবিন্দায় নমঃ। 

হনুমান মন্ত্র 


যাদের মনের ভিতর ভয়, শরীর ক্লান্তি, বিষন্নতা, টেনশন সহ নানান সমস্যায় ভুগছেন কিংবা মানসিকভাবে ভেঙে পড়েছেন, তারা এই মন্ত্রটি দ্বারা উপকৃত হবেন। এটি অসুস্থতা বা রোগের কারণে দুর্বলতা থেকে মুক্তি সহ মন এবং শরীর দুটোই সতেজ করে তুলে। অনেক তন্ত্রবিদ মনে করেন এই মন্ত্রটি মানুষের জীবনীশক্তি বাড়ায়।  

নিম্নোক্ত মন্ত্রটি পাঠ করার নিয়ম সমূহ: প্রতিদিন মন্ত্রটি পাঠ করার সময় মনে মনে হনুমানজির অবয়ব রূপটি মানসিকভাবে কল্পনা করে মন্ত্রটি ১০৮ বার জপ করতে হবে। আপনার যদি হিসেবে ভুল হয়, তাহলে আপনি হনুমানজিকে স্মরণ করে তাকে কল্পনা করে ১০ থেকে ১৫ মিনিট মন্ত্রটি জপ করতে পারেন। যদিও মন্ত্রটি প্রথম দিন থেকেই আপনাকে সুফল দেবে, তবুও চল্লিশ দিন বা তার বেশি এই প্রক্রিয়ায় জপ করলে বেশ ভালো ফলাফল পাওয়া যায়।

মন্ত্রঃ ওম বালা সিদ্ধিকারয় নমঃ।
Previous Next
No Comments
Add Comment
comment url