কোন কিছুতে দ্রুত সফলতা লাভের তাবিজ বা যন্ত্রম

মানুষ প্রতিনিয়ত কিছু প্রাপ্তির জন্য জীবন সংগ্রাম করে যাচ্ছে। অনেকেই সফল হন, আবার অনেকেই ব্যর্থতা নিয়ে বারবার প্রচেষ্টা চালিয়ে যায়‍। যদি আপনিও সেই ব্যর্থদের মধ্যে একজন হয়ে থাকেন, তাহলে এই প্রবন্ধে উল্লেখিত সাফল্য লাভের তাবিজটি আপনার জন্য সুফলদায়ক হতে পারে। এই সাফল্য যন্ত্রমটি ভারতবর্ষে এখনো বিশ্বাসের সঙ্গে ব্যবহৃত হয়ে আসছে। আসুন এবার জেনে নেই এই তাবিজ বা যন্ত্রমটি ব্যবহার সমন্ধে।

সাফল্য লাভের তাবিজ

এই যন্ত্রমটি দেবনগরী লিপি বা হিন্দিতে লেখা সুতরাং আপনাকে এই অক্ষরেই যন্ত্রটি লিখতে হবে। চিত্রে যেভাবে দেয়া রয়েছে আপনাকে সেভাবেই লিখতে হবে। যন্ত্রটি এক টুকরো পরিষ্কার সাদা কাগজে লিখতে হবে। এবার সফলতা লাভের তাবিজটি লেখা হলে উক্ত কাগজটি মুড়িয়ে ভাঁজ করে তামার লকেটের ভিতর সেটিকে রাখতে হবে। এই লকেট টি গলার মালার মত ব্যবহার করতে হবে অর্থাৎ এটিকে গলায় পরিধান করতে হবে। 

খেয়াল রাখবেন গলা ব্যতীত এটি হাতের বাহুতে বা কোমরে ব্যবহার করলে কাজ না হতেও পারে। যেদিন এই যন্ত্রটি লিখবেন সেদিন অবশ্যই নিরামিষ খাবার ভোজন করবেন, স্নান করে পরিষ্কার বস্ত্র পরিধান করে, পরিষ্কার জায়গায় আসন পেতে, পূর্ব মুখে বসে যন্ত্রটি লিখবেন। যন্ত্রটি লাল অথবা কালো কালিতে লিখতে পারেন। 
Previous Next
No Comments
Add Comment
comment url