শক্তিশালী সর্বশত্রু ও রোগসংহার হনুমান মন্ত্র

আপনার জীবনে যদি শত্রু বাধা দুঃখ-দুর্দশা এবং কালা জাদুর প্রভাব থেকে থাকে, তাহলে অন্তত একবার একবার হনুমানজির এই শক্তিশালী মন্ত্রটি কানে শ্রবণ করুন বা পাঠ করুন। শুধুমাত্র প্রতিদিন কানে শ্রবণ করলেই আপনি এই মন্ত্রের ফল পাবেন। যদি আপনি প্রতিদিন নানান কাজের মধ্যে ব্যস্ত থাকেন  তবে ২৪ ঘন্টার মধ্যে হনুমানজি কে স্মরণ করে শুধুমাত্র আধঘন্টা হনুমানজির এই মন্ত্র ১০৮ বার পাঠ বা শ্রবণ করুন। 

প্রতিদিন এই কাজটি অন্তত একবার  করুন। যেকোন সময় এটি করতে পারেন। কিন্তু সব থেকে ভালো হয় রাত্রিবেলায় শোবার আগে। এটি করার আগে ভালো করে হাত-পা ধুয়ে নেবেন, হনুমানজির ছবি বা মূর্তির সামনে বসে পাঠ বা শ্রবণ করতে পারেন। লাল আসনে বসবেন অথবা সম্ভব না হলে হনুমানজি কে স্মরণ এবং হনুমানজি কে প্রণাম করবেন। হনুমানজির ছবি ও মন্ত্র নিম্নে দেয়া হলো। 

মন্ত্রটি ও আপনারা পেয়ে যাবেন তাই ছবি এবং মন্ত্রটি দেখে দেখে শ্রবণ করুন এবং শ্রবণের সাথে সাথে পাঠ করলে পারলে বেশ ভালো হয়। যদি সমস্যা হয় পাঠ করতে তাহলে শুধুমাত্র শ্রবণেও  এই মন্ত্রের ফল আপনি পাবেন। 

তবে টানা ৪২ দিন এই কাজটি করবেন। এই ৪২ দিনের মধ্যে যদি কোনদিন মিসটেক হয়ে যায়, তাহলে পরের দিন থেকে অবশ্যই পাঠ করবেন। আপনার জীবন থেকে শত্রু, ভূত-প্রেত, কালা জাদুর প্রভাব থেকে থাকলে ধীরে ধীরে এই সমস্ত বাধা-বিপত্তি এবং আপনার জীবনে সুখ-শান্তি ফিরে আসবে। তাহলে চলুন মন্ত্রটি আমরা পাঠ করি বা শ্রবণ করি।
 
সর্বশত্রু ও রোগসংহার হনুমান মন্ত্র

মন্ত্র: ওঁ নমঃ হনুমতে রুদ্রবতারায়
সর্বশত্রুসংহারণায় সর্বরোগহরায়
সর্ববশীকরণায় রামদূতায় স্বহাঃ।


Previous Next
No Comments
Add Comment
comment url