শত্রুর মুখস্তম্ভন করার মন্ত্র সাথে দুটি পদ্ধতি

যদি আপনি শত্রুর দ্বারা অতিষ্ট হয়ে থাকেন, আপনার মান সম্মান শত্রুর জন্য নষ্ট হতে চলেছে- তাহলে এই প্রবন্ধে উল্লেখিত মন্ত্রটি আপনার জন্য। এখানে আমরা একটি মন্ত্র প্রয়োগের দুটি পদ্ধতি নিয়ে কথা বলব। যদিও এই মন্ত্র উপচারের নির্দিষ্ট কোন নিয়ম নেই, তবুও তন্ত্র ও মন্ত্র শাস্ত্রগুলোতে যে কোন মন্ত্র সিদ্ধির জন্য ১০০৮ (এক হাজার আট) বা ১০৮ (একশত আট) বার জপ করার কথা বলা হয়ে থাকে। 

প্রথম পদ্ধতি

প্রথমে সকালে স্নান করে পরিষ্কার বস্ত্র পরিধান করে পবিত্র আসন পেতে এই মন্ত্রটি ১০০৮ বার জপ করে সিদ্ধ করে নেবেন। এরপর প্রতিদিন আপনি যেকোনো সময় এই মন্ত্রটি ১০৮ বার জপ করবেন। 

মনে বিশ্বাস রেখে প্রতিদিন যদি মন্ত্রটি জপ করেন। একসময় দেখবেন আপনার শত্রু ভয় কেটে গিয়েছে। শত্রুর মুখস্তম্ভন হয়ে যাবে এবং আপনার কাছে শত্রু মাথা নত করবে। মন্ত্রের যে স্থানে অমুকং শব্দ রয়েছে সেই শব্দের স্থানে শত্রুর নাম উচ্চারণ করতে হবে। ষটকর্মের নিয়ম জানতে ষটকর্ম প্রবন্ধটি পড়ুন।

মন্ত্রঃ “ওঁ হ্রীং রক্ষ রক্ষ চামুণ্ডে তুরু তুরু অমুকং মে বশমানয় স্বাহা।"

দ্বিতীয় পদ্ধতি

ষটকর্ম্মের নিয়মানুসারে উপরোল্লিখিত মন্ত্রটি শ্বেত কুঁচ অভিমন্ত্রিত করিয়া মুখ মধ্যে ধারণ করিলে, ঈপ্সিত ব্যক্তির মুখস্তন্তন হইয়া থাকে। অবশ্যই অমুকং স্থলে শত্রুর নাম উচ্চারণ করিতে হয়।

কোন খারাপ উদ্দেশ্য নিয়ে মন্ত্র প্রয়োগ করবেন না। কারণ খারাপ কাজের ফল কখনো ভালো হয় না। যে সাধক খারাপ উদ্দেশ্য নিয়ে কাজ করে, সে একসময় বিপরীত ক্রিয়ার সম্মুখীন হয়। যদিও তন্ত্র শাস্ত্রে এর প্রায়শ্চিত্য রয়েছে কিন্তু এতে সফল হওয়া কষ্টসাধ্য ও সাধনার ফল।
Previous Next
No Comments
Add Comment
comment url